ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার কহড়পাড়া এলাকার টাঙন নদীতে গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ বিকালে নারগুন ইউনিয়নের কহড়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সদর উপজেলার নারগুন ইউনিয়নের কহড়পাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে সিয়াম (৭) ও মনসুর আলীর ছেলে মাসুম (১১)। 

স্থানীয় সূত্রে জানা যায়, ৬ জন মিলে তারা টাঙন নদীতে গোসল করতে যায়। গোসল করতে গিয়ে দুই জন মারা যায়। আর বাকী চারজনকে দীর্ঘ সময় পর অক্ষত অবস্থায় পাওয়া যায়।

প্রত্যক্ষদশী শাওন বলেন, নিশাত, বড় সিয়াম ,মাসুম, লামিম ও ছোট সিয়াম সহ আমরা ছয় জন মিলে টাঙন নদীতে গোসল করতে যায়৷ কিছুক্ষণ গোসল করার পর ছোট সিয়াম ও মাসুম ডুবে যেতে শুরু করে। তাদের ডুবতে দেখা শুরু করে লামিম ও নিশাত সেখান থেকে পালিয়ে যায়। আমি আর বড় সিয়াম তাদের বাঁচাতে যায়। তাদের বাঁচাতে গিয়ে আমরাও ডুবে যেতে শুরু করি। পরে এক লোক এসে আমাদের বাচায়। ছোট সিয়াম ও মাসুম মারা যায়৷ পরে ভয়ে আমি অনেকক্ষণ গোপনে ছিলাম।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তদন্ত কর্মকর্তা এসআই হারুনুর রশিদ বলেন, তারা ছয়জন বন্ধু মিলে কহড়পাড়া এলাকার টাঙন নদীতে গোসল করতে যায়। গোসল করতে গিয়ে দুইজন মারা যায়। আর বাকী চারজনকে অক্ষত অবস্থায় পাওয়া যায়। তারা নিজ বাড়িতে অবস্থান করছেন। নিহতের পরিবার তাদের দাফন কার্য সম্পন্ন করার জন্য প্রস্তুতি নিচ্ছেন৷